মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ জানুয়ারি ২০১৯

উন্নয়ন ও যোগাযোগ বিভাগের স্ব-উদ্যোগে (২১-২৫) এপ্রিল ,২০১৯, ০৫ দিন ব্যাপী Development Communication বিষয়ক প্রশিক্ষণ কোর্স

০১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ

সংখ্যাঃ 47.63.0000.054.07.001.17/                                                        তারিখ:--------------------------

১৪ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ

 

 

বিষয়: Development Communication বিষয়ক প্রশিক্ষণ কোর্সে মনোনয়ন প্রদান প্রসঙ্গে।

 

মহোদয়,

          আগামী 03-07 জুন ২০১৮ সময়ে বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), কুমিল্লায় Development Communication বিষয়ক পাঁচ দিন ব্যাপী একটি প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হবে। পরিবর্তনশীল আর্থ-সামাজিক উন্নয়নের প্রেক্ষাপটে দক্ষ মানব সম্পদ সৃস্টিতে প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। প্রশিক্ষণের মাধ্যমে একজন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি পায় এবং দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটে, যা অর্থবহ উন্নয়নের পূর্বশর্ত। আন্ত:ব্যক্তিক ও প্রাতিষ্ঠানিক যোগাযোগের দক্ষতা বৃ্দ্ধি, বিশেষ করে পরিবর্তিত বৈশ্বিক প্রেক্ষাপটে উন্নয়ন যোগাযোগে তথ্য প্রযুক্তির ব্যবহার বিষয়ে জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি মানব সম্পদ উন্নয়নে অবদান রাখতে পারে। এ প্রেক্ষাপটে বার্ড কর্তৃক অনুষ্ঠেয় উল্লিখিত প্রশিক্ষণ কোর্সটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি। বিস্তারিত তথ্যের জন্য কোর্সের উদ্দেশ্য, বিষয়বস্তু, প্রশিক্ষণ পদ্ধতি এবং অংশগ্রহণকারীদের ধরন সম্বলিত কোর্স ব্রসিউর এতদ্‌সঙ্গে প্রেরণ করা হলো।

 

          উক্ত প্রশিক্ষণ কোর্সটি সম্পূর্ণ আবাসিক। কোর্সে প্রতিজন প্রশিক্ষণার্থীর থাকা খাওয়াসহ কোর্স ফি 5,০০০/- (পাঁচ হাজার) টাকা নির্ধারণ করা হয়েছে। প্রশিক্ষণার্থীগণের যাতায়াত ব্যয় মনোনয়নকারী কর্তৃপক্ষ বহন করবে। কোর্স ফি এর টাকা চেকের মাধ্যমে মহাপরিচালক, বার্ড (হিসাব নং ৩৪০৪২৯৬৯) এর বরাবরে কোর্স আরম্ভ হবার পূ্র্বে ডাকযোগে প্রেরণ অথবা প্রশিক্ষণ শুরুর দিন নগদে বা চেকে প্রশিক্ষণার্থীর মাধ্যমে পাঠানো যাবে।

 

          আপনার প্রতিষ্ঠান হতে এক বা একাধিক কর্মকর্তাকে উল্লেখিত কোর্সে অংশগ্রহণের জন্য মনোনয়নপূর্বক মনোনীত কর্মকর্তাদের নাম, পদবী ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্যাদি (সংযুক্ত ছক অনুযায়ী) আগামী 24 মে ২০১৮ তারিখের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর বরাবরে প্রেরণ করার জন্য অনুরোধ করছি। মনোনীত প্রশিক্ষণার্থীগণকে 02 জুন ২০১৮ রাত ৮:০০ টার মধ্যে বার্ড হোস্টেলে রিপোর্ট করতে হবে এবং বিস্তারিত তথ্যের জন্য পরিচালক (প্রশিক্ষণ), (মোবাইল: ০১৭১৬-৭৫২২১৫) বার্ড এর সাথে যোগাযোগ করা যেতে পারে।

 

          প্রশিক্ষণ কোর্সটি সংগঠনে আপনার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

 

          সংযুক্তিঃ কোর্স ব্রসিউর ও আবেদন ছক।

 

 

 

(মিলন কান্তি ভট্টাচার্য্য)

পরিচালক (প্রশিক্ষণ)

টেলিফোনঃ (০৮১) ৬৮২১১

                                                                             E-mail: training.bard@gmail.com

Broshiour Sheet (1).pdf Broshiour Sheet (1).pdf


Share with :

Facebook Facebook